বেনটেন ভার্সের নয়টি সবচেয়ে শক্তিশালী কিছু জিনিস। Top 9 most powerful weapons in Ben 10 universe in Bangla | Peak Fiction

Top 9 most powerful weapons in Ben 10 universe in Bangla | Peak Fiction
বেন টেন কার্টুন এর ধারাবাহিক পোস্টে আপনাকে স্বাগতম। আজকের এই পোস্টে আমরা বেন টেন ইউনিভার্স এর সবচেয়ে শক্তিশালী অস্ত্র বা টুলস সম্পর্কে জানব এবং এদের শক্তি কতটুকু তা জানব। 
বেনটেন ভার্সের নয়টি সবচেয়ে শক্তিশালী কিছু জিনিস। এখানে সিরিয়াল করতে ভুল হতে পারে বা কোনো একটা জিনিস নাও থাকতে পারে। সেগুলো কমেন্টে বলে দিতে পারেন।
Top 9 most powerful weapons in Ben 10 universe in Bangla | Peak Fiction
৯) পেট্রোপিয়া ব্যাকআপ ক্রিস্টালঃ এটি ব্যবহার করে ভিলগ্যাক্স পেট্রোপিয়া গ্রহটিকে ধ্বংস করে দিয়েছিল। পরবর্তীতে একটি ক্রিস্টালাসেপিয়েন এটি ব্যবহার করে গ্রহটি রিস্টোর করে।
৮) ইনকার্সিয়ান কনকুয়েস্ট রেঃ এটি এমন একটি বীম যার গতি আলোর থেকে ৫ হাজার গুণ বেশি। এটি প্লুটোকে ধ্বংস করেছিল ও পৃথিবীকেও ধ্বংস করার ক্ষমতা রাখত। কুরো দ্যা আর্টিস্টের মতে এটির ফোর্স ছিল ১৮.৮ Y.T.
৭) ম্যাপ অফ ইনফিনিটিঃ এটি স্পেস-টাইমের একটি সম্পূর্ণ মানচিত্র ও ১৭টি ডিমেনশনের মাধ্যমে প্রসারিত। যার কাছে ম্যাপ অফ ইনফিনিটি থাকে সে মাল্টিভার্সের যেকোনো জায়গায় ট্রাভেল করতে পারে। এমনি কি ফর্জ অফ ক্রিয়েশনেও। ম্যাপ অফ ইনফিনিটির টুকরোগুলো এন্টি-গ্রাভিটি মাল্টিপ্লেয়ার অথবা আলফা রুনের মত গুরুত্বপূর্ণ নিদর্শন হিসেবে লুকানো আছে। এটি যেসব জায়গায় লুকানো ছিল সেগুলো সব ড্যামেজড হয়ে গিয়েছিল শুধুমাত্র মিকডিলডি গ্রহটি ছাড়া। ম্যাপ অফ ইনফিনিট ঠিক কতটা শক্তিশালী তা জানিনা। এটা একটি মানচিত্র, কোনো অস্ত্রনা। এটি আমি যা ভাবছি তার থেকেও নিচে বা উপরে থাকতে পারে।
৬) এলিমেন্ট এক্সঃ এলিমেন্ট এক্স একটি মেটাল যা পৃথিবীর একটি স্থানে সুরক্ষিত ছিল যতক্ষন না ভুল্যানাস আর সিক্স সিক্স এটা চুরি করে। এলিমেন্ট এক্স এমন বিস্ফোরণ তৈরি করে যা একটি সৌরজগতকে বিলুপ্ত করতে পারে। 
৫) অ্যাসক্যালোনঃ অ্যাসক্যালোন অ্যাজমাথের তৈরি একটি অস্ত্র। অ্যাজমাথ প্লানেটারি সিস্টেম দেখে এটা বানানোর আগ্রহ পেয়েছিলেন। যা বানানো হয়েছিল মহাবিশ্বের মূল কণিকাগুলোকে টোকা দেওয়ার জন্য। তবে এটা পরবর্তীতে চুরি হয়ে যায় ও ইনকারসিয়ান হোম ওয়ার্ল্ড ধ্বংসের কারণ হয়ে দাড়ায়। এটি এতটাই শক্তিশালী যে এটা দিয়ে ১০০টি ডিমেনশনের অধিপতি ড্যাগোনের ক্ষতি করা যেত। ড্যাগোন ফর্ম ভিলগ্যাক্সকে অ্যাসক্যালোন দ্বারা আঘাত করার পর ভিলগ্যাক্স ড্যাগোনের শক্তি হারিয়ে ফেলে ও ওই সময় সম্ভবত ড্যাগোন মারা যায়। অ্যাসক্যালোন তার ইউজারকে ইউজারের কল্পনাশক্তি অনুযায়ী ক্ষমতা দেয়।
৪) অ্যানিহিলার্গঃ এটি একটি যন্ত্র যা পঞ্চমাত্রিক অবজার্ভার কন্টিমিলিয়াদের দ্বারা তৈরী। কন্টিমিলিয়ারা নিজেরাও এর অ্যানার্জি থেকে ক্ষতিগ্রস্থ হতে পারে। অ্যানিহিলার্গ যদি কোনো ইউনিভার্সহীন জায়গায় চালু হয় তাহলে সেখানে একটি নতুন ইউনিভার্স তৈরী হয়ে যায়। তবে এটা যদি কোনো ইউনিভার্সের মধ্যে চালু করা হয় তাহলে সেই ইউনিভার্সটি কয়েক মুহুর্তে ধ্বংস হয়ে যায়।
৩) ক্রোনো নেভিগেটরঃ এটি ৩ নম্বরে কিনা নিশ্চিতনা। প্যারাডক্স এটিকে মাল্টিভার্সের জিপিএস বলে থাকেন। ক্রোনো নেভিগেটর একটি যন্ত্র যার দ্বারা অন্যান্য টাইমলাইন, ডিমেনশন, ইউনিভার্সে যাওয়া যায় ও এগুলোতে টাইম ট্রাভেল করা যায়। ক্রোনো নেভিগেটর সকল স্পেস ও টাইমের উপর আধিপত্য বিস্তারে সাহায্য করতে পারে। ক্রোনো নেভিগেটর সময় প্রবাহের অপূরণীয় ক্ষতি সাধন করতে পারে যার ফলে অস্তিত্ব নিজেই ধ্বংস হয়ে যেতে পারে।
২) ক্রোনোসেপিয়েন টাইম বম্বঃ টাইম ট্রাভেলিং প্রজাতি ক্রোনোসেপিয়েনদের তৈরী অনেক শক্তিশালী একটি অস্ত্র। এটা দিয়ে অসীম সংখ্যার মহাবিশ্ব, টাইমলাইন ধ্বংস করা যায়। তবে এটি যে টাইমলাইনে চালু করা হয় শুধু সেটিই বেচে থাকে। ও এর বাইরের টাইমলাইন থেকে আসা সবকিছু ধ্বংস করে দেয়। 
১)অম্নিট্রিক্সঃ অম্নিট্রিক্সকে সিরিজের প্রথম থেকেই মহাবিশ্বের সবচেয়ে শক্তিশালী অস্ত্র বলা হচ্ছে। এর কারণ সম্ভবত এলিয়েন এক্স। এলিয়েন এক্সের এপর্যন্ত যা দেখানো হয়েছে তা থেকে তাকে ইনফিনিট মাল্টিভার্সাল বলা যায়। আবার রাইটাররা এটিও দাবি করছেন যে অম্নিট্রিক্সে এলিয়েন এক্সের থেকেও শক্তিশালী ৩টি ট্রান্সফর্মেশন আছে। যদিও তাদের কথায় আমি বিশ্বাস রাখিনা। অম্নিট্রিক্সে ১০ লক্ষেরও বেশি এলিয়েন ডিএনএ আছে ও এটি চাইলে কোনো এলিয়েনের ডিএনএ স্ক্যান করে নিতে পারে।
(এছাড়া ন্যালজিয়ান ডেস্ট্রাক্টর নামের এক প্রযুক্তিকে অম্নিট্রিক্সেরও উপরের লেভেলে বলা হচ্ছে। তবে ন্যালজিয়ান ডেস্ট্রাক্টর সম্পর্কে বেশি কিছু জানা নেই।) 

পোস্টে ভুল-ত্রুটি থাকতেই আরে। আশা করি ক্ষমার দৃষ্টিতে দেখবেন। পরেরবার কি নিয়ে পোস্ট দিবো তা কমেন্টে জানাবেন।