Rascal Does Not Dream Of Bunny Girl Senpai Anime review in Bangla | Peak Fiction, Anime suggestions, top romance anime, bangla anime, anime Bangladesh

𝑨𝑵 𝑨𝑵𝑰𝑴𝑬 𝑾𝑰𝑻𝑯 𝑨 𝑪𝑳𝑰𝑪𝑲𝑩𝑨𝑰𝑻 𝑻𝑰𝑻𝑳𝑬
উপরের লেখাটা ঠিকই পড়েছেন। এতদিন তো শুধু ইউটিউবে ক্লিকবেইট ওয়ালা ভিডিও দেখেছেন। কিন্তু কখনো কি শুনেছেন এনিমের নামে ক্লিকবেইট থাকে? আজকে আপনাদের জন্য ক্লিকবেইট নামওয়ালা একটা এনিমের রিভিউ নিয়ে এলাম।
#সামান্য_স্পয়লার থাকতে পারে। তাই সামান্য সাবধানতা অবলম্বন করতে পারেন।

Rascal Does Not Dream Of Bunny Girl Senpai Anime Review

Rascal Does Not Dream Of Bunny Girl Senpai Anime review in Bangla | Peak Fiction
📌 Anime Name : Rascal Does Not Dream Of Bunny Girl Senpai
📌 Genre : Drama, Romance, Supernatural 
📌 IMDB : 8.1
📌 MAL : 8.3
📌 Total Season : 1 Season & 1 Movie
📌 Total Episode : 13 ( 24 min per Ep) & 1 Movie ( 1 H 30 M)

স্টোরি

মর্ডান জাপানে প্রচলিত অনেকগুলো মিথের মধ্যে অন্যতম একটি মিথ হচ্ছে Puberty Syndrome। এই সিনড্রোমে আক্রান্ত হয় শুধুমাত্র টিনএজাররা। এই সিনড্রোমে আক্রান্ত হলে আক্রান্ত ব্যাক্তির সাথে ঘটে যায় সুপারন্যাচারাল বিভিন্ন ঘটনা। ফলে তারা শারিরীক এবং মানসিকভাবে ক্ষতিগ্রস্ত হয়। যদিও এই সিনড্রোমে কেউ আক্রান্ত হয়েছে বলে জানা যায়নি।
এই সিনড্রোমে আক্রান্ত জাপানের একসময়ের জনপ্রিয় মডেল Mai Sakurajima. অনেক অনেক মানুষের ভীড়ে দাঁড়িয়ে থাকলেও তাকে কেউ দেখতে পায় না। এমনকি তার যে এই পৃথিবীতে অস্তিত্ব আছে সেটাও সবাই এই সিনড্রোমের কারণে ভুলতে বসেছে। তাই একদিন সে বানি গার্ল ড্রেসে একটা পাবলিক লাইব্রেরিতে যায় এটা দেখার জন্য যে ফ্ল্যাশি ড্রেস পরলে তাকে মানুষ দেখতে পায় কিনা। কিন্তু ফলাফল একই, কেউই তাকে দেখতে পাচ্ছে না। তবে Mai কে অবাক করে দিয়ে একজন মানুষ তাকে দেখতে পেলো। সে Mai এর স্কুলের এক বছরের জুনিয়র ছেলে Sakuta Azisawaga. এই সামান্য ঘটনা একই সাথে Mai এবং Sakuta এর জীবনে পরিবর্তন ঘটায়।

আমার কেমন লাগলো?

Rascal Does Not Dream Of Bunny Girl Senpai Anime review in Bangla | Peak Fiction
শুরুতেই বলেছিলাম এই এনিমের নামটা আসলে একটা ক্লিকবেইট। নামটা পড়ে আমি যেটা ভেবেছিলাম আর যা দেখলাম তা আমার ধারণার ধারেকাছেও যায়নি। 
অনেকেই নিষেধ করেছিলো এই সিরিজ দেখার জন্য। কিন্তু তাদের কথার তোয়াক্কা না করে দেখেছিলাম। আর দেখে পরিপূর্ণভাবে সেটিস্ফাইড আমি। 
রোমান্স, কমেডি, সুপারন্যাচারাল, সাইন্স এর অসাধারণ কম্বিনেশনে তৈরি এই এনিমে। এটার সবচেয়ে বড় প্লাস পয়েন্ট হচ্ছে এই এনিমের প্রধান চরিত্র Azisawaga Sakuta. এমন স্ট্রেইট ফরোয়ার্ড চরিত্র এনিমেতে খুব কমই দেখেছি আমি। সচরাচর স্কুল রোমান্স এনিমে গুলোয় প্রধাণ চরিত্র হয় একই সাথে লজ্জাবতী আর ডাম্ব। কিন্তু এই এনিমেতে প্রধান চরিত্র একদম এর উল্টো। 
একদম ইউনিক স্টোরি বেসড এই সিরিজে আমি যেমন হেসেছি ঠিক তেমনি বেশ কিছু জায়গায় আমার মন খারাপ হয়েছে। বিশেষ করে মুভিটাতে আমার মন সবচেয়ে বেশি খারাপ হয়েছে। অনেক ইমোশনাল হয়ে পড়েছিলাম। 
অনেক অদ্ভুত অদ্ভুত বৈজ্ঞানিক থিওরি নিয়ে আলোচনা হয়েছে যা বোঝার জন্য আমাকে সিনগুলো দুই/তিনবার করে রিপিট করতে হয়েছিল। বিশেষ করে Laplace Demon আর Schrodinger's cat Theory। কমার্সের ছাত্র হওয়ার এই এক ডিস এডভান্টেজ।
Rascal Does Not Dream Of Bunny Girl Senpai Anime review in Bangla | Peak Fiction
সিরিজ আর মুভিটা দেখার পুরোটা সময় খুবই উপভোগ করেছি। সিরিজের ওপেনিং এবং ইন্ডিং সং দারুন ছিলো। সিরিজের প্রতিটি মেয়ে ক্যারেক্টারের ভয়েজ এক্টররা মিলে ইন্ডিং সংটা গেয়েছেন বলে জানতে পেরেছি আমি।
সম্পূর্ণ রিভিউটি পড়ার জন্য ধন্যবাদ। রিভিউ লেখায় আমি খুবই কাঁচা। ভুলত্রুটি হলে ধরিয়ে দেয়ার অনুরোধ রইলো, পরবর্তীতে শুধরে নেয়ার চেষ্টা করবো। রিভিউ কেমন লাগলো জানালে ভবিষ্যতে আরো রিভিউ লেখার উৎসাহ পাবো।
Stay with Peak Fiction for more...
Happy Watching 💗💗
লিখেছেন - আবির রায়হান অভ্র