Tanaka-kun Is Always Listless anime review - Peak Fiction, Comedy anime suggestions, এনিমে, এনিমে সাজেশন, সেরা এনিমে, top comedy anime to watch

আপনার বন্ধু হুদাই ঝুম বৃষ্টির মধ্যে মাঠের মাঝখানে দাঁড়িয়ে আছে। আপনি ছাতা মাথায় দিয়ে বন্ধুর কাছে গিয়ে জিজ্ঞেস করলেন,
-- ওই বেটা! বৃষ্টির মধ্যে দাঁড়ায়ে আছিস কেন?
এই প্রশ্ন করে আপনি বন্ধুর থেকে কি উত্তর আশা করেন? বৃষ্টিতে ভিজতে ইচ্ছে করলো তাই ভিজতেছি। এমন কিছু উত্তরই আশা করেন তাই না? কিন্তু যদি আপনার বন্ধু এমন উত্তর দেয়,
-- ছাতা খুলে মাথায় দিতে খুবই আলসেমি লাগে। আমি শুনেছি অনেক কীটপতঙ্গ প্রকৃতির পরিবর্তনের সাথে তাল মিলিয়ে নিজেদের পরিবর্তন করে। তাই আমি বৃষ্টিতে ভিজতেছি, দেখি যদি আমার মধ্যেও বৃষ্টি প্রতিরোধী কোনো পাওয়ার চলে আসে। 
এমন উত্তর পেলে আপনি কি করবেন বা আপনার কি করা উচিত? আজকে আপনাদের জন্য খুব মজার একটা এনিমে রিভিউ নিয়ে এলাম। আমি রিকমেন্ড করবো এই এনিমে সিরিজ দেখার। তার আগে যোগ দিন আমাদের এনিমে ফেসবুক গ্রুপে।
Tanaka-kun Is Always Listless anime review - Peak Fiction
📌 Anime Name : Tanaka-kun Is Always Listless
📌 Genre : SOL
📌 IMDB : 7.7🌟
📌 MyAnimeList : 7.9🌟
📌 Total Season : 1
📌 Total Episode : 12 ( 24 min per Ep)

Tanaka-kun Is Always Listless Anime Review

[ No Spoiler ]

গল্পটা এক স্কুল পড়ুয়া ছেলের। নাম তার Tanaka. অলসতাকে সে একটা আর্টের পর্যায়ে নিয়ে গেছে। একটু জোরে কথা বললেই তার শরীরের এনার্জি শেষ হয়ে সে ক্লান্ত হয়ে পড়ে। মাছ খায় না কাঁটা বেছে খেতে হয় তাই। হাতে ছাতা থাকা সত্যেও বৃষ্টিতে ভিজে ভিজে স্কুলে আসে কারণ ছাতা খোলা তার কাছে অনেক কষ্টের ব্যাপার। ক্লাস চলাকালীন সময় আরামসে ঘুমায়। তার এই অবস্থা থেকে শিক্ষকরাও হাল ছেড়ে দিয়েছে। Ohta নামে তার এক বন্ধু আছে। সে সবসময় তার সাথে সাথে থাকে। ব্রেকের সময় মাঠে যখন Tanaka ঘুমিয়ে পড়ে তখন Ohta তাকে বগলদাবা করে বয়ে নিয়ে যায় ক্লাসে। Tanaka খেতে না চাইলে সে তাকে খাইয়ে দেয়। এভাবেই গল্প এগিয়ে যেতে থাকে। ধীরে ধীরে নতুন নতুন চরিত্র এসে যোগ হয়।
এটা দেখে আমি প্রচুর হেসেছি। একজন অলস ব্যাক্তির চিন্তাধারা কি পরিমাণে ফানি হতে পারে তা এই সিরিজ দেখলে বুঝতে পারবেন। প্রচুর কমেডি সিনে ভরপুর এই সিরিজ দেখতে বসে আপনার মনের অজান্তেই আপনি Ohta এর মত একটা বন্ধু আপনার জীবনে আসার কামনা করবেন। যেমনটা আমি করেছি।
Tanaka-kun Is Always Listless anime review - Peak Fiction
নতুন নতুন যুক্ত হওয়া প্রতিটি ক্যারেক্টারই ইউনিক। যারা কমেডিতে নতুন মাত্রা যুক্ত করেছে। আর এনিমেশন ছিলো ভালো। বিশেষ করে Tanaka এর ক্যারেক্টার ডিজাইন ছিলো জোস। দেখলেই মনে হয় এই ছেলে তো এখনই ভেঙ্গে পড়ে যাবে। মানে পুরো শরীরজুড়ে অলসতার ছোয়া দেখতে পাবেন Tanaka এর ক্যারেক্টার ডিজাইন দেখলে।
যারা কমেডি আর স্লাইস অফ লাইফ পছন্দ করেন তাদের জন্য আদর্শ একটা সিরিজ হতে পারে এটা। সামান্য রোমান্সের হিন্ট থাকলেও সেটা খুব একটা জোরালো না। সচরাচর কমেডি সিরিজে যেমনটা হয়ে থাকে আরকি।
সম্পূর্ণ রিভিউটি পড়ার জন্য ধন্যবাদ। রিভিউ লেখায় আমি খুবই কাঁচা। ভুলত্রুটি হলে ধরিয়ে দেয়ার অনুরোধ রইলো, পরবর্তীতে শুধরে নেয়ার চেষ্টা করবো। রিভিউ কেমন লাগলো জানালে ভবিষ্যতে আরো রিভিউ লেখার উৎসাহ পাবো।
Happy Watching
Stay with Peak Fiction for more anime reviews.
লিখেছেন - আবির মাহমুদ অভ্র