নতুনদের জন্য সেরা ৯টি এনিমে সিরিজ। Top 9 anime series for beginners - Peak Fiction, top anime to watch 2024. Top anime series 2024, top anime 2022

আপনি যদি এনিমে দেখায় নতুন হয়ে থাকেন তাহলে ২০২২ সালে রিলিজ হওয়া এই এনিমে সিরিজ গুলো দেখতে পারেন।এই সিজনে বেশ কিছু জনপ্রিয় এনিমের সিকুয়েল সিজন এয়ারিং হচ্ছে। এর মধ্যে Attack On Titan, Demon Slayer, Teasing Master Takagi San, Case Study Of Venitas অন্যতম। আবার একদম নতুন অনেকগুলো এনিমেও এবার এয়ারিং হচ্ছে। তো আজ আমি এই সিজনে কোন কোন অনগোয়িং এনিমেগুলো দেখছি সেগুলোর ব্যাপারে আপনাদের জানাতে এলাম।

নতুনদের জন্য সেরা ৯টি এনিমে সিরিজ। Top 9 anime series for beginners - Peak Fiction

  • My Dress-up Darling 

এই সিজনে নতুন আসা এনিমেগুলোর মধ্যে আমার এখন পর্যন্ত টপ ফেভারিট। Marin নামের এক কসপ্লে লাভার মেয়ে আর Hina Doll এর পারফেক্ট মেকার হওয়ার স্বপ্নে বিভোর Gojou নামের এক ছেলেকে নিয়ে কাহিনি বিন্যাস। 

Clover Work এনিমেশনে দারুন মুন্সিয়ানার পরিচয় দিচ্ছে এখন পর্যন্ত। কয়েকজন মাঙ্গা রিডারের সাথে কথা বলে জানতে পারলাম আপকামিং সকল চাপ্টার যদি স্টুডিও থেকে ঠিকঠাক প্রেজেন্ট করতে পারে তবে দারুন কিছু হবে। 

🎯 Genre : Ecchi, SOL, Romance

📶 Mal Rating Till Now : 8.31

  • Akebi's Sailor Uniform

Clover Work এর আরেকটি দারুন কাজ এবারের সিজনে। এনিমেশন দারুন, বিশেষ করে চোখের এনিমেশগুলো তো মাখন। Akebi নামের এক মেয়ের তার মা যে স্কুল থেকে পাস করে বেরিয়েছে সে স্কুলে ভর্তি হয়ে সে স্কুলের Sailor Uniform পরার স্বপ্ন এবং পরবর্তীতে স্কুলে অনেক অনেক বন্ধু বানানোর গল্প নিয়েই এই এনিমে। আমি দারুন উপভোগ করছি।

🎯 Genre : Slice Of Life

📶 Mal Rating Till Now : 7.55

  • Arifureta : From Commonplace To World's Strongest S2

সিজন একের কন্টিনিউশন। এই সিজনে Hajime The Collector এর হারেমে আরো কয়েকজন ফিমেল আসতে যাচ্ছে তা বুঝতে পারছি খুব ভালো মতই। নিজ পৃথিবী থেকে আচমকা অন্য এক পৃথিবীতে চলে আসা, নিজের ক্লাসমেটের বিশ্বাসঘাতকার শিকার হয়ে ল্যাভিরিন্থের একদম নিচ তলায় পড়ে গিয়ে পরবর্তীতে সবচেয়ে শক্তিশালী হয়ে ফিরে আসার কাহিনি নিয়েই এগুচ্ছে এই সিজন। গত সিজনের মত এই সিজনও এন্টারটেইনিং। 

🎯 Genre : Action, Fantasy, Harem

📶 Mal Rating Till Now : 7.22

  • Life With an Ordinary Guy Who Reincarnated Into a Total Fantasy Knockout

এবারের সিজনের সবচেয়ে ইউনিক ইসেকাই। দুই বন্ধু একসাথে মদ খেয়ে বেরিয়ে কিছুক্ষণ পর এক ফ্যান্টাসি জগতে চলে আসে। কিন্তু আসার পর দেখা যায় একজন ঠিকঠাক থাকলেও আরেকজনের জেন্ডার চেঞ্জ হয়ে ছেলে থেকে মেয়ে হয়ে গেছে। এভাবেই গল্প এগুতে থাকে। খুবই ইজয়বেল বলতে গেলে। কমেডি, একশন আর রোমান্সের মিশেলে দারুন একটা জিনিস হতে যাচ্ছে।

🎯 Genre : Adventure, Comedy, Fantasy 

📶 Mal Rating Till Now : 7.4

  • The Genius Prince's Guide to Raising a Nation Out of Debt

টাইটেল দেখে অনেকটাই Realist Hero মনে হচ্ছিলো। তাই দেখতে বসেছিলাম। কিন্তু এখন পর্যন্ত তার থেকেও ভালো মনে হচ্ছে। এটা এক জিনিয়াস রাজকুমারের গল্প যে তার রাজ্যকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে চায় আবার একই সময় এসব রাজকার্য বাদ দিয়ে সুখে শান্তিতে বাস করতে চায়। এখন পর্যন্ত প্রতিটি এপিসোডই উপভোগ্য ছিলো। কমেডি, একশন আর রোমান্সের মিশেলে দারুন কিছু হতে যাচ্ছে

🎯 Genre : Comedy, Fantasy 

📶 Mal Rating Till Now : 7.4

  • In The Land Of Leadale

প্রতি সিজনেই একটা দুইটা এনিমে বের হয় যেখানে প্রধান চরিত্র কোনো গেমের দুনিয়ায় চলে যায়। এবারেও ব্যতিক্রম না। এই এনিমে রিলিজের মাধ্যমে সেই ধারা অব্যহত রয়েছে। গল্পের প্রধান চরিত্রের পুরো শরীর বাস্তবে অকেজো। সারাদিন হাসপাতালের বিছানায় শুয়ে থেকে থেকে সে যে গেমটা খেলতো একদিন সেই গেমের ভেতরই চলে আসলো সে। এরপর তার সাথে ঘটতে লাগলো দারুন সব ঘটনা। ইসেকাই এনিমে হিসেবে খুব একটা নতুন কিছু না হলেও এসব স্লো লাইফ ইসেকাই উপভোগ করাই যায়।

🎯 Genre : Adventure, Fantasy 

📶 Mal Rating Till Now : 7.2

  • Slow Loop

নতুনদের জন্য সেরা ৯টি এনিমে সিরিজ। Top 9 anime series for beginners - Peak Fiction

এই এনিমে আমাকে অনেকটাই Our Days At The Breakwater এর কথা মনে করিয়ে দিচ্ছে। দুটোরই মূল উপজীব্য বিষয় মাছ ধরা৷ এক মেয়ের মা তার বাবার মৃত্যুর পর আবার বিয়ে করতে যাচ্ছে। তো মেয়েটা তার নতুন পরিবারের সাথে দেখা করার কথা ভেবে খুবই নার্ভাস। নার্ভাসনেস কাটাতে সে সাগরে মাছ ধরতে যায়। সেখানে তার সাথে দেখা হয় অন্য একটা মেয়ের। সেই মেয়েটার বাবাও তার মায়ের মৃত্যুর পর আবার বিয়ে করতে যাচ্ছে। সেও নতুন পরিবারের সাথে দেখা করার কথা ভেবে নার্ভাস। কাকতালিয় ব্যাপার না? 

🎯 Genre : Slice Of Life 

📶 Mal Rating Till Now : 7.25

  • She Professed Herself The Pupil of The WiseMan

খুব একটা নতুনত্ব নেই এই এনিমেতে। বেশিরভাগ ইসেকাই এনিমেতে যেমন ওভার পাওয়ারড প্রধান চরিত্র থাকে এটাতেও তেমন। নিজের বুড়ো মানুষের মত শরীর চেঞ্জ হয়ে হঠাৎ এক মেয়ে হয়ে একটা গেমের ভেতর আটকে থাকার কাহিনি। ভেরি জেনেরিক।

🎯 Genre : Adventure, Comedy, Fantasy 

📶 Mal Rating Till Now : 5.65

  • The Strongest Sage With The Weakest Crest

আরেকটা জেনেরিক ইসেকাই এনিমে💁‍♂️। স্টোরি খুবই ফাস্ট। এতটাই ফাস্ট যে একটা এপিসোড দেখে আপনার মনে হবে যে একটা এপিসোড না, আপনি পুরো একটা সিজন দেখে ফেলেছেন। প্রধান চরিত্র খুবই পাওয়ারফুল। তবে স্টোরি কিছুটা ইন্টারেস্টিং। চাইলে দেখতে পারেন।

🎯 Genre : Adventure , Fantasy 

📶 Mal Rating Till Now : 6.4

এছাড়া এই সিজনের আরো কিছু এনিমে আছে যেগুলো আমি অনগোয়িং অবস্থা দেখবো না। একদম সম্পূর্ণ সিজন রিলিজ হওয়ার পর দেখবো বলে ঠিক করেছি। Demon Slayer, Vanitas, Takagi San, Sasaki And Miyano এগুলো তার মধ্যে অন্যতম। So these were the top anime to watch in 2024.

সম্পূর্ণ রিভিউটি পড়ার জন্য ধন্যবাদ। রিভিউ লেখায় আমি খুবই কাঁচা। ভুলত্রুটি হলে ধরিয়ে দেয়ার অনুরোধ রইলো, পরবর্তীতে শুধরে নেয়ার চেষ্টা করবো। রিভিউ কেমন লাগলো জানালে ভবিষ্যতে আরো রিভিউ লেখার উৎসাহ পাবো।

Stay with Peak Fiction for more anime releted contents in Bangla.

Happy Watching 💗💗

লিখেছেন - আবির রায়হান অভ্র