পিক্সেল ল্যাব এ plp ফাইল শো না হলে কিভাবে তার সমাধান করবেন তা জানতে পারবেন এই পোস্টে। Pixel lab Plp file not showing problem. Peak Fiction

Solution of Pixel Lab app plp file not showing 

How to Solve plp files not showing in Pixel Lab app
আমরা যারা ইউটিউব বা বিভিন্ন ব্যানার পোস্টার ইত্যাদি নিয়ে কাজ করি তাদের জন্য পিক্সেল ল্যাব একটি গুরুত্বপুর্ন অ্যাপ। কিন্তু পিক্সেল ল্যাব আপডেট দেওয়ার পর থেকে পিক্সেল ল্যাব এ এর plp ফাইল গুলো শো করতেছে না। যার কারণে আমাদের অনেক সমস্যার সম্মুখীন হতে হয়েছে। আজকের এই পোস্টে আমি আপনাদের কিভাবে পিক্সেল ল্যাব এ যদি plp ফাইল শো না করে কিভাবে তার সমাধান করবেন তা দেখাব। এটার উপায় একদমই সহজ। তাই দেরি না করে চলুন শুরু করা যাক।

How to open plp file in Pixel lab

সমাধানে আসার আগে আপনি যদি পিক্সেল ল্যাব এ নতুন হয়ে থাকেন এবং কিভাবে plp ফাইল ওপেন করতে হয় না জানেন তাহলে এই স্টেপ গুলো ফলো করুন -
  • প্রথমে গুগল থেকে বা আপনার কাছে যে plp ফাইল আছে তা ফোন ডাওনলোড করার পর যদি zip ফাইল থাকে তাহলে সেটিকে unzip করে নিবেন।
  • এরপর পিক্সেল ল্যাব অ্যাপটি ওপেন করবেন এবং উপরে ডানে দেখবেন "3 dot" আছে। সেটাতে ক্লিক করে "open .plp file" অপশনটি সিলেক্ট করবেন।
  • এরপর উপরে দেখবেন .plp এর একটি লোগো এর মত আছে ওটাতে ক্লিক করে আপনার যেই ফোল্ডার এ plp ফাইলটি আছে সেটাতে গিয়ে plp ফাইলটি সিলেক্ট করবেন।
  • এবং "Open and Add" অপশনটি ক্লিক করবেন। তাহলেই plp ফাইল পিক্সেল ল্যাব এ ওপেন হয়ে যাবে।

Pixel Lab plp file not showing problem solution:

এখন আপনি যদি আপনার কোনো plp ফাইল খুজে না পান তাহলে নিচের স্টেপ গুলো ফলো করুন -
  • প্রথমে আপনার কাছে আগের যে পিক্সেল ল্যাব অ্যাপ ইন্সটল দেওয়া আছে সেটিকে আন ইনস্টল করে ফেলুন।
  • এরপর নিচের দেওয়া ডাওনলোড বাটন থেকে যেই পিক্সেল ল্যাব দেওয়া আছে সেটিকে ডাওনলোড করুন। এবং ইনস্টল করুন।
ব্যাস এতটুকুই। এবার আপনি আপনার নতুন ইন্সটল দেওয়া pixel lab টি ওপেন করলে আর plp file not showing এর সমস্যাটি পাবেন না। আশা করি আর কোনো সমস্যা হবে না। এরপরেও কোনো সমস্যা হলে কমেন্ট করে জানাবেন।
- রিদুয়ান চৌধুরী নোমান
- Peak Fiction