The Day I Became A God Anime Review in Bangla | Peak Fiction, anime reviews, top anime in 2024, best anime series, এনিমে সিরিজ, anime Bangla,

যেসব এনিমে দেখে আমার কাছে মনে হয় যে এই এনিমেটা এভারেজ/গার্বেজ সেসব এনিমের ব্যাপারে আমি কখনো লিখিনা। এভারেজ এনিমে নিয়ে লেখাটা আমার কাছে টাইম ওয়েস্ট মনে হয়। তবে আজকে আমি আমার নিজেরই নিয়ম ভঙ্গ করে একটা এভারেজ এনিমের রিভিউ লিখতে বসলাম। রিভিউতে স্পয়লার নেই। নিশ্চিন্তে পড়তে পারেন।
The Day I Became A God Anime Review in Bangla | Peak Fiction
📌 Anime Name : The Day I Became A God
📌 Genre : Drama, Slice Of Life
📌 IMDB : 7.1
📌 MAL : 6.8
📌 Total Season : 1 
📌 Total Episode : 12 ( 24 Min Per Ep) 

The Day I Became A God plot story

Narukami Youta সাধারণ এক স্কুল ছাত্র। সে তার প্রতিবেশী এবং বাল্যকালের বান্ধবী Izanami Kyouko কে মনে মনে ভালোবাসে কিন্তু কখনো বলতে পারেনা। হঠাৎ Youta এর সাথে একটা মেয়ের দেখা হয়। মেয়েটা নিজেকে এসগার্ডিয়ান গড Odin বলে দাবি করে। মেয়েটা Youta কে বলে যে খুব জলদিই পৃথিবী ধ্বংস হয়ে যাবে। কারণে সে ভবিষ্যতে কি হবে সেটা দেখতে পায়। Youta মেয়েটাকে সিরিয়াসলি না নিলেও ধীরে ধীরে সে বুঝতে পারে যে মেয়েটার মধ্যে ভবিষ্যৎ দেখার ক্ষমতা রয়েছে। তাহলে মেয়েটা কি সত্যিই কোনো গড? আর সত্যিই কি খুব তাড়াতাড়ি পৃথিবী ধ্বংস হয়ে যাবে? 

আমার মন্তব্য

মোট বারো এপিসোডের এই সিরিজের আটটা এপিসোড ধরতে গেলে একদমই এভারেজ ছিলো। টিপিক্যাল সোল এনিমের মত। মাঝেমধ্যে একটু আধটু সাসপেন্স তৈরির চেষ্টা থাকলেও পরমুহূর্তেই সেই চেষ্টা হাওয়ায় বিলীন হয়ে গিয়েছে। সত্যি বলতে আমি প্রায় বোরিং হয়ে এই এনিমে ড্রপই করে দিচ্ছিলাম। কিন্তু কি ভেবে যেন আরো একটা এপিসোড দেখার জন্য বসে রইলাম। আর তারপরই বুম!!!!!
The Day I Became A God Anime Review in Bangla | Peak Fiction
এপিসোড নয়ে এসে প্রথম ধাক্কাটা খেলাম। কাহিনির ভেতর কিছু একটা গড়বড় আছে বলে মনে হলো আমার। এপিসোড নয় থেকেই ধীরে ধীরে সবকিছু খোলাসা হওয়া শুরু করলো। এপিসোড দশে এসে প্রথম বড়সড় ধাক্কাটা খেলাম। পূর্বের সব এপিসোডে রহস্যের জট ছাড়ানোর যে চেষ্টা দেখেছিলাম সেটা এসে এপিসোড দশে পুরোপুরি খোলাসা হলো। 
বাকি দুই এপিসোড জাস্ট ইমোশনাল রোলারকোস্টারের মত পার হয়ে গেলো। শেষদিকে এসে চোখের কোনে সামান্য জলও জমেছিলো, হয়তো চরিত্রটার প্রতি কিছুটা দূর্বল হয়ে পড়েছিলাম এই কারণে।
বারো এপিসোডের একটা এনিমের আটটি এভারেজ এপিসোড দেখার পর যখন দেখতে পান যে শেষের চারটি এপিসোড আপনার মস্তিস্ককে হঠাৎ চমকে দিচ্ছে তখন আপনার অনুভূতিটা যেমন হওয়ার কথা আমারো অনুভূতিটা ঠিক তেমনই ছিলো। যে কারণে এভারেজ এই এনিমের রিভিউ লিখে সময় নষ্ট করছি আমি।
The Day I Became A God Anime Review in Bangla | Peak Fiction

সবশেষে

সবার কাছে এই এনিমে ভালো না লাগারই সম্ভাবনা বেশি। তাই নিজ দায়িত্বে দেখার বিশেষ অনুরোধ রইলো।
সম্পূর্ণ রিভিউটি পড়ার জন্য ধন্যবাদ। রিভিউ লেখায় আমি খুবই কাঁচা। ভুলত্রুটি হলে ধরিয়ে দেয়ার অনুরোধ রইলো, পরবর্তীতে শুধরে নেয়ার চেষ্টা করবো। রিভিউ কেমন লাগলো জানালে ভবিষ্যতে আরো রিভিউ লেখার উৎসাহ পাবো।
Happy Watching 💗💗
Stay with Peak Fiction for more
লিখেছেন - আবির রায়হান অভ্র