টিকেট বিক্রি শুরু হয়ে গেছে MAZECON এনিমে ইভেন্ট এর - Peak Fiction.২০১৭ সালের পর প্রায় ৬ বছর পর আবারও এনিমে ইভেন্ট নিয়ে হাজির হয়েছে Mazecity

২০১৭ সালের পর প্রায় ৬ বছর পর আবারও এনিমে ইভেন্ট নিয়ে হাজির হয়েছে বাংলাদেশের প্রথম এনিমে গ্রুপ Mazecity.বর্তমানে বাংলাদেশে দিন দিন বেড়ে চলছে এনিমে ইভেন্টস।প্রতি বছরই প্রায় ১০ এর অধিক এনিমে রিলেটেড ইভেন্টস হচ্ছে বাংলাদেশে।যেখানে এনিমে প্রেমী মানুষ ছুটে যাচ্ছে দেখার জন্য।কিন্তু বাংলাদেশের প্রথম এনিমে গ্রুপ Mazecity এর এনিমে ইভেন্ট শেষ ২০১৭ সালে হলেও এর পর থেকে আর কোনো উদ্যোগ তারা গ্রহণ করে নি। এ নিয়ে তাদের ফেসবুক গ্রুপে অনেক সময়ই অনেক এনিমে প্রেমীরা কথা তুলেছে।মেম্বারদের এই আগ্রহ আর ভালোবাসা দেখেই এই বছরের সেপ্টেম্বর মাসের ২৯ তারিখে তারা ঢাকার Marriott convention center এ MAZECON 2023 এর সিদ্ধান্ত নেয়। এ নিয়ে এনিমে প্রেমীদের মধ্যে ভালই আগ্রহ সৃষ্টি হয়েছে।

টিকেট বিক্রি শুরু হয়ে গেছে MAZECON এনিমে ইভেন্ট এর - Peak Fiction

কী কী থাকছে Mazecon এ?

MAZECON এ অন্যান্য এনিমে ইভেন্ট এর মতই থাকছে কস্প্লে, ব্যান্ড পারফরমেন্স, ভিডিও গেমস, আর্ট কম্পিটিশন, গ্রুপ কম্পিটিশন, এনিমে ডিবেট,সলো নাচ বা গান, রাফেল ড্র সহ আরো অনেক কিছু। এ ছাড়া বিজয়ীরা পাবে বাংলাদের প্রথম মাঙ্গা কোম্পানি সোর্স এর মধ্যে ফিচার হওয়ার সুযোগ।

টিকেট প্রাইস - 

  • রেগুলার প্রাইস - ৩৫০ টাকা
  • অফার প্রাইস - ২৯৯ টাকা ( ৮ সেপ্টেম্বর পর্যন্ত )

টিকেট কিনতে - 

https://www.tickify.live/events/mazecon-2023/

লোকেশন - 

Venue: Marriott Convention Center Ltd

Location: House No 3, Road No 3, Happy Arcade (5th Floor), Dhanmondi, Dhaka 1205 Dhaka, Dhaka Division, Bangladesh 


তো আর দেরি কিসের? এখনি টিকেট কিনে যুক্ত হয়ে যান MAZECON এনিমে ইভেন্ট এ...