থর এবং লোকি এর পিতা, আসগার্ড এর রাজা ওডিন এর বয়স আসলে কত? মার্ভেল কমিক্সের ওডিন এর বয়স আসলে কতো? - Peak Fiction

মার্ভেল কমিক্সের ওডিন এর বয়স আসলে কতো? - Peak Fiction

I am Odin Borson, who built the world from corpse-meat. I am Odin One-Eye, and sometimes my one eye is open. But above all, I am Odin All-Father. I am the one who speaks for the tree. I am the king of all stories...and you are my child.

মার্ভেল কমিকস মহাবিশ্বে, ওডিন চরিত্রটিকে একটি আদি দেবতা হিসাবে চিত্রিত করা হয়েছে যে কিনা দীর্ঘকাল ধরে বিদ্যমান। কিন্তু মার্ভেল তাদের গল্পে ওডিনের জন্য একটি নির্দিষ্ট বয়স প্রদান করেনি। ওডিনকে মার্ভেল মহাবিশ্বের অন্যতম শক্তিশালী এক চরিত্র হিসাবে চিত্রিত করা হয়েছে যে কিনা শত শত বছর ধরে অ্যাসগার্ডের উপর রাজত্ব করেছেন এবং থর ও লোকির পিতা।

আনুমানিক বয়স:

মার্ভেল কমিক্সের ওডিন এর বয়স আসলে কতো? - Peak Fiction
Odin as part of Avengers

ওডিন প্রাগৈতিহাসিক অ্যাভেঞ্জারদের দলের সাথে ছিলেন।আমি সঠিক টাইমলাইন সম্পর্কে নিশ্চিত বলতে পারছি না। যেহেতু তাদের 1,00,000 এর অ্যাভেঞ্জার বলা হয়। সেই টাইমলাইনে, ডাইনোসররা 245 মিলিয়ন বছর আগে থেকে বিদ্যমান ছিল। যা থেকে ওডিনের আনুমানিক বয়স 245 মিলিয়ন বছর বলা যায়। ওডিনকে সূর্য, চাঁদ এবং পৃথিবীর চেয়েও বেশি বয়সী বলা হয়, যা তাকে কোটি কোটি বছর বয়সী করে তোলে।

মার্ভেল কমিক্সের ওডিন এর বয়স আসলে কতো? - Peak Fictionথর একসময় বলে যে, ওডিনের বয়স প্রায় সৃষ্টির শুরু থেকেই। যার কারণে তাকে মার্ভেল মহাবিশ্বের মধ্যে বিদ্যমান প্রাচীনতম সত্তাগুলির মধ্যে স্থান দেওয়া হয়। মার্ভেল কমিক্সে, ওডিনের অপরিমেয় শক্তি প্রদর্শন করা হয়েছিল যখন সে বলেছিল যে, সে মহাবিশ্বের তারাগুলিকে ঝুলিয়ে রেখেছে।এছাড়া মার্ভেল কমিক্স এ ওডিন এবং তার ভাইরা পৃথিবী গঠনের জন্য Ymir দেহ ব্যবহার করেছিল যা 4 বিলিয়ন বছর পুরানো।

মার্ভেল কমিক্সের ওডিন এর বয়স আসলে কতো? - Peak Fictionএছাড়া ওডিন বোর রাজ্যের মধ্য দিয়ে তার ভ্রমণের কথার মাধ্যেমে স্মরণ করিয়ে দেয় যে, সে কতটা আগে থেকে এক্সিস্ট করছে। বোর রাজ্য ছিল একটি আদিম বিশ্ব যা স্থান ও সময়ের সৃষ্টির এবং সবকিছুর জন্মের আগে বিদ্যমান ছিল। এটি একটি যুগ ছিল যা লং-নাউ নামে পরিচিত। এমন একটি সময় যা বোঝার বাইরে। লং-নাউ যুগের সমাপ্তি ঘটে যখন বোর গ্যালাকটাস বীজ পায় এবং এটি বপন করে, যার ফলে ইগ্গড্রসিল এর গাছ তৈরি হয়েছিল।

তাই বলা যায় যে, তার বয়স কমপক্ষে 12 বিলিয়ন বছরের বেশি।

Peak Fiction