Want to watch anime free in mobile apps? Apps to watch anime for free. এনিমে দেখার সেরা ৩টি ফ্রী অ্যাপ। Top 3 app to watch ANIME - Peak Fiction

বাইকে পিক ফিকশন ওয়েবসাইট এ স্বাগতম। এর আগে আমরা এনিমে দেখার ওয়েবসাইট এবং মাঙ্গা পড়ার জন্য ওয়েবসাইট ও অ্যাপ নিয়ে আলোচনা করেছিলাম। আজকের এই পোস্ট এ আপনারা কিভাবে এনিমে অ্যাপ এর মধ্যে দেখতে পারবেন তা নিয়ে কথা বলব। এনিমে দেখার জন্য লিগাল বাদে তেরকম ইলিগ্যাল অ্যাপ এর সংখ্যা নিতান্তই কম কারণ কপিরাইট আইনের কারণে ২ দিন পর পর অ্যাপ বা ওয়েবসাইট গুলো নষ্ট হয়ে যাচ্ছে। তবে আশা করব আজকের দেওয়া ৩টি অ্যাপ গুলোর মধ্যে আপনারা কোনো প্রকার ঝামেলা ছাড়াই সব এনিমে দেখতে পারবেন তাও নিজের ইচ্ছে মত হাই বা লো কোয়ালিটি সেট করে। এছাড়া সাব বা ডাব সহ এনিমেও দেখতে পারবেন। এছাড়া যদি কোনো কারণে একটি হোস্টিং সাইট কাজ না করে তাহলে এর মধ্যে থাকা আরো অল্টারনেটিভ সার্ভার এর মধ্যে থেকেও এনিমে দেখতে পারবেন। যার ফলে আপনার আর কোনো সমস্যা হবে না।

Top apps to watch anime for free 2024

এনিমে দেখার সেরা ৩টি ফ্রী অ্যাপ - Top 3 app to watch anime for free - Peak Fiction

এনিমে বা অ্যানিমে বা জাপানিজ এনিমেশন আসলে কি?

এনিমে হল এনিমেশন এর ছোট ফরম যা দ্বারা জাপানের এনিমেশনকে বুঝায়। এটি শুরু হয় ১৯১৭ সালে জাপানিজ আর্টিস্ট শিমকাওয়া অতেন, জুন ইচি কৌচি এবং সেইতারো কিতায়ামা এর মাধ্যমে। এটি ২ মিনিটের একটি ক্লিপ ছিল যেখানে আমরা দেখতে পাই একজন সামুরাই তার নতুন তরবারি টি চেক করে দেখছে। এনিমে এর কোন প্লোরাল ফরম নেই। তাই এটা Anime not Animes. জাপানে প্রতি সপ্তায় প্রায় ৪০টির মত নতুন এনিমে টিভিতে আসে।

এনিমে দেখার সেরা ৩টি অ্যাপ -

Anime watch

অ্যানিমে ওয়াচ হল একটি বিনামূল্যের অনলাইন ডাবড এবং সাবটাইটেল সুবিধা দেওয়া অ্যানিমে অ্যাপ যার একটি বিশাল অ্যানিমে সংগ্রহ রয়েছে। এতে জেনার আলাদা করা রয়েছে।এবং এটির লোডিং স্পীড ভালো। তবে মাঝে মাঝে এড এসে বিরক্ত করতে পারে।

ফিচার:

  1. পরবর্তী এপিসোড কবে আসবে তা জানা যায়।
  2. ব্যবহারকারীরা সহজ পরিচালনার জন্য তাদের দেখার ইতিহাস সংরক্ষণ করতে পারেন।এবং বুকমার্ক এর সুবিধা রয়েছে।
  3. কিছু কিছু সার্ভার থেকে এনিমে ডাওনলোড করে দেখা যায়।
  4. অ্যানিমে ওয়াচ রোম্যান্স, অ্যাকশন, কমেডি, অ্যাডভেঞ্চার এবং আরও অনেক কিছুর মতো জেনার সহ একটি বিশাল লাইব্রেরি অফার করে৷
  5. এটি একটি স্মুথ ইন্টারফেস এর মাধ্যমে দেখার অভিজ্ঞতা সুন্দর করে এবং সাবটাইটেল সহ আসল মানের অ্যানিমে চলচ্চিত্রগুলি সরবরাহ করে।
  6. ব্যবহারকারীরা সহজ নির্বাচনের জন্য জেনার, মুক্তির বছর বা দেশ অনুসারে চলচ্চিত্রগুলি ফিল্টার করতে পারেন।
  7. অ্যাপটি বিলম্ব ছাড়াই দ্রুত এবং স্থিতিশীল স্ট্রিমিং অফার করে।
  8. এর ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেসটি আধুনিক এবং দৃষ্টিকটু।
  9. অ্যানিমে ওয়াচ 360p থেকে পূর্ণ HD 1080p পর্যন্ত বিভিন্ন দেখার কোয়ালিটি সমর্থন করে৷
  10. কাস্টমাইজেশন বিকল্পগুলির মধ্যে রয়েছে ভলিউম, ব্রাইটনেস, টেক্সট স্টাইল এবং আরও অনেক কিছু।
  11. অনলাইন অ্যানিমে দেখার সময় অ্যাপটি কোনও ব্যবধান বা সমস্যা ছাড়াই মসৃণভাবে কাজ করে।
You may want to read this post

Anime TV

এর ইন্টারফেস আগের অ্যাপ থেকেও অনেক ভালো।খুবই সিম্পল এবং সব এনিমে খুব সহজেই পাওয়া যাবে। এছাড়া এতে ডাওনলোড এর সুবিধা রয়েছে এবং এর লোডিং স্পিড ও অনেক ফাষ্ট।নতুন আপডেট হওয়া এনিমে গুলো সব উপরে থাকে এবং এতেও একের অধিক এনিমে সার্ভার রয়েছে।এছাড়াও এতে কোয়ালিটি সিলেকট করা যায়।যারা সিম্পল স্টাইল পছন্দ করেন তাদের জন্য বেস্ট।

Aniyomi 

যারা যারা মাঙ্গা পড়ার জন্য তাচিয়মি ব্যাবহার করেছেন তারা এখন এনিমে দেখার জন্য Aniyomi ব্যাবহার করতে পারেন।এটি তাচিয়মী এর আনঅফিশয়াল  অল্টারনেটিভ এনিমে দেখার জন্য।এর ফিচার পুরোটাই তাচিয়মি এর মত।Aniyomi তে মাঙ্গা এবং এনিমে ২টাই একসাথে পড়া এবং দেখা যায়।এর জন্য এটা বর্তমানে অনেক জনপ্রিয় একটা অ্যাপ।অ্যান্ড্রয়েডের জন্য অ্যানিওমি অ্যাপের বিশাল লাইব্রেরি আপনাকে নতুন অ্যানিমে এর সাথে আপডেট থাকতে সাহায্য করে। এটির একটি বিশাল লাইব্রেরি রয়েছে, যা নিয়মিত নতুন মুভি, অ্যানিমে সিরিজ এবং মাঙ্গা কমিক্সের সাথে আপডেট করা হয়। এমনকি আপনি ডেভেলপারের কাছ থেকে আপলোড করার জন্য প্ল্যাটফর্মে নতুন কন্টেন্ট আপলোড করার অনুরোধ করতে পারেন। 
তবে এটি একটি নতুন অ্যাপ হওয়ায় অনেক Lagging এর সমস্যা করে। 

সুবিধা:
  1. এতে প্রায় ১১৮টি এর বেশি এনিমে দেখার জন্য এক্সটেনশন রয়েছে।
  2. নিজস্ব ক্যাটাগরি তৈরি করা যায়।
  3. Myanimelist, Anilist এর সাথে ট্র্যাকিং করা যায়।
  4. ব্যাপক অ্যানিমে এর সংগ্রহ।
  5. ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস।
  6. অফলাইনে ডাওনলোড করে দেখা যায়।
  7. ইচ্ছামত স্ট্রিমিং কোয়ালিটি ঠিক করা যায়।
  8. সাবটাইটেল এড করা যায়।
  9. হিস্টোরি এবং বুকমার্ক এর সুবিধা।
  10. কাস্টমাইজেশন করা যায়।
  11. বিরামহীন স্ট্রিমিং।
  12. নিয়মিত বিষয়বস্তু আপডেট।
তো এই ছিল আজকের মত। এর মাধ্যমে আপনারা সেরা ৩টি মোবাইল অ্যাপ পেলেন যেগুলো থেকে আপনার সহজেই এনিমে দেখতে পারবেন। আশা করি এর মাধ্যেমে আপনারা খুব সহজেই এনিমে বা এনিমে মুভি সিরিজ মোবাইল অ্যাপ থেকে খুব সহজে দেখতে পারবেন। পরবর্তী পোস্টে আমরা লাইট নোবেল পড়ার অ্যাপ ও সাইট নিয়ে আলোচনা করব।
- রিদুয়ান চৌধুরী নোমান
- Peak Fiction